নবীগঞ্জে বাস চাপায় এক শিশু নিহত আহত ২০

নবীগঞ্জ(হবিগঞ্জ)সংবাদদাতা: নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি ইউনিয়নের বাংলা বাজারের নিকটে বাস চাপায় তানহা আক্তার(০৩) নামে এক শিশু নিহত হয়েছে । এঘটনায় আহত হয়েছেন ২০ জন । শনিবার সন্ধার দিকে উপজেলার কুর্শি ইউনিয়নের বাংলাবাজারের নিকটবর্তী সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের সামনে এঘটনা ঘটে ।

নিহত তানহা আক্তার(০৩) কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রমের সিদ্দীক আলীর শিশু কন্যা। স্থানীয় সূত্রে জানা যায়,নবীগঞ্জ থেকে রিক্সা যোগে বাড়ি ফিরছিলেন তানহা ও তার মা রোজিনা বেগম। এ সময় নবীগঞ্জ থেকে শেরপুরগামী যাত্রীবাহী একটি বাস পৌঁছামাত্রই রিক্সাকে পিছন দিক থেকে মারাত্মক ভাবে ধাক্কা দিয়ে বাসটি উল্টে যায় । এসময় রিক্সাতে থাকা তানহা(০৩) ঘটনাস্থলেই নিহত হয় ।

এঘটনায় আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েেছ । গুরুতর অবস্থায় ৪জন কে সিলেট ওসমানী মডেকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়ছে। আহতরা হলনে, তানহার মা রোজিনা বেগম (৩০),একই গ্রামের মাহমুদ মিয়ার স্ত্রী রাহেলা বগেম, বাস যাত্রী জসিম উদ্দিন(২৭) ইমন আহমেদ(১৪)জামাল মিয়া(৩০),হরি লাল সরকার(৩৩) সন্ধ্যা রাণী(৩০) মায়া বেগম(৬৫) আরফাত চৌধুরী(৩৫) ফুলুই বিবি (৬০) আব্দুল জলিল (৭০)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা