নবীগঞ্জে বিবিয়ানা বিদ্যুতপ্লান্ট এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার

আশাহীদ আলী আশা/বুলবুল আহমেদ:: হবিগঞ্জের নবীগঞ্জে বিবিয়ানা বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্টের সড়কের পাশে একটি জমিতে জাহেদ মিয়া (২৫) নামে এক পান বিক্রেতার লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার আউশকান্দি ইউনিয়নের বিবিয়ানা বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্টের সড়কের পাশে একটি জমি থেকে লাশ উদ্ধার করা হয়। জাহেদ মিয়ার ওই ইউনিয়নের পাহাড়পুর গ্রামের রফিক মিয়ার ছেলে। তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার রাতে শেরপুর বাজার থেকে জাহেদ তার পান দোকান বন্ধ করে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে কে বা কারা জাহেদকে হত্যা করে সড়কের পাশে জমিতে পেলে যায়। সকালে স্থানীয়রা একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

নিহত জাহেদের মাথায় দাড়ালো অস্ত্রের কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয় লোকজন ও নিহতের পরিবারের দাবী, জাহেদকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে, হত্যাকারীদের দৃষ্টান্ত শাস্তির দাবী করেন তারা।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ডের ঘটনা। আশাকরি আমরা জড়িতদের চিহ্নিত করতে পারবো। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তে জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা