নবীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

আশাহীদ আলী আশা:: প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের সমন্বয়ে প্রতিদিনই উপজেলার বিভিন্ন এলাকায় সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের জন্য জনগণকে সচেতন করছে নবীগঞ্জ থানা পুলিশ।পাশাপাশি তারা বিদেশ ফেরতদের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের বিষয়টিও পর্যবেক্ষণ করছে। এতে সরকারী নির্দেশ অমান্য করলে ভ্রাম্যমান আদালতও পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন সামাজিক দূরত্ব বজায় ও সরকারের নির্দেশনা মোতাবেক বাজারের ব্যবসায়ীদের সতর্ক করে দেন। প্রতি দোকানে একাধিক ক্রেতা যাতে এক সাথে ঢুকতে না পারে সে ব্যাপারেও নির্দেশনা প্রদান করেন।

এদিকে, সরকারী নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় মিলনগঞ্জ বাজারে ফাহমিদা এন্ড হাবিব ষ্টোর কে ৫ শত টাকা ও ইমামবাড়ী বাজারে ফাতেমা ক্লথ ষ্টোর কে ২ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন বলেন,সরকারি আইন অমান্য করে দোকান পাট খোলা রাখা যাবে না। সরকারি আইন অমান্য কারীদের বিরুদ্ধে আইনানুক ব্যাবস্থা গ্রহন করা হবে। তিনি সবাই কে প্রয়োজন ছাড়া বাসার বাহিরে না আসার জন্য আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা