নবীগঞ্জে মাদক সেবীকে ভ্রাম্যমান আদালতের ১ বছরের সাজা

ছনি চৌধুরী:: নবীগঞ্জ পৌর এলাকার গন্দা গ্রামের মাদক সেবন,মাদক ব্যবসা ও বিভিন্ন সময় সরকারি কর্মকর্তা-কর্মচারিদের হুমকি দায়ে আকমল হোসেন (৪৬) নামে একজনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক বছরের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে।
গতকাল সোমবার দুপুরে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদ বিন-হাসান এ কারাদ- প্রদান করেন। আকমল হোসেন পৌর এলাকার গন্দা গ্রামের মৃত আব্দুল লতিবের পুত্র ।
পুলিশ জানায়, সোমবার সকালে নবীগঞ্জ থানার ওসি(তদন্ত) গোলাম দস্তগীর এর নেতৃত্বে একদল পুলিশ গন্দা গ্রামের আকমলের নিজ বাড়িতে অভিযান চালিয়ে আটক করে। পরে দুপুরে আটককৃত আকমল হোসেনকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদ বিন-হাসান এর কার্যালয়ে হাজির করা হয়। এসময় আটককৃত আকমল হোসেনকে ১বছরের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইকবাল হোসেন বলেন,বিভিন্ন সময় সরকারি কর্মকর্তা কর্মচারিকে হুমকি,মাদক ব্যবসা ও মাদক সেবনের অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আকমলকে ১বছরের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা