নবীগঞ্জে সাংবাদিক কিবরিয়ার উপর সন্ত্রাসী হামলা সিলেট প্রেরণ

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি::নবীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কিবরিয়া চৌধুরীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গুরুতর আহত সাংবাদিক কিবরিয়া চৌধুরীকে আশংকাজনক অবস্থায় সিলেট প্রেরণ করা হয়েছে। গত শুক্রবার রাতে নবীগঞ্জ শহরের হাসপাতাল সড়কে এ হামলার ঘটনা ঘটে।
সূত্রে জানা যায়, সম্প্রতি বিভিন্ন পত্রিকায় নবীগঞ্জে পুলিশ কোপানোর ঘটনার সাড়ে ৪ মাসেও অধরা সন্ত্রাসী মুছা ও পারভেজ এ সংক্রান্ত সংবাদ প্রকাশ হয়। এ সংবাদের জের ধরে সন্ত্রাসী পারভেজ ও তার সহযোগীরা বিভিন্ন সময় সাংবাদিক কিবরিয়া চৌধুরীকে হুমকি দিয়ে আসছিল। শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে শহরের হবিগঞ্জ রোডস্থ পুরাতন পশু হাসপাতালের সামনে ফখরুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে আলোচিত সন্ত্রাসী ছাত্রলীগ নেতা ফয়েজ আহমেদ চৌধুরী পারভেজসহ একদল সন্ত্রাসী সাংবাদিক কিবরিয়া চৌধুরীর উপর রামদাসহ দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিলে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন তাকে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট প্রেরণ করেন। এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জে কর্মরর্ত সাংবাদিকরা হাসপাতালে ছুটে আসেন। দ্রুত হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত শাস্তির দাবী জানান নবীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। এ ঘটনায় নবীগঞ্জ থানায় কিবরিয়া চৌধুরী বাদী হয়ে ৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান জানান, হামলাকারীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে। এদিকে রাতেই এ ঘটনায় জড়িত জাফর ইকবাল নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা