নবীগঞ্জে স্বামীর উপর অভিমান করে স্ত্রী আত্মহত্যা

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জে স্বামীর সাথে অভিমান করে জুবা বেগম(২৫) নামে দু’সন্তানের জননী গলায় উরনা পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বক্তারপুর গ্রামের আব্দুর রবের মেয়ে এবং মৌলভীবাজার জেলার হলিমপুর গ্রামের সুমন মিয়ার স্ত্রী।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানাযায়,গত প্রায় ১০ বছর পূর্বে জুবা বেগমের বিয়ে হয় মৌলভীবাজার জেলার হলিমপুর গ্রামের সুমন মিয়ার সাথে। তাদের দাম্পত্য জীবনে দুই পুত্র সন্তান রয়েছে। বিয়ের কিছুদিন পর থেকে তাদের মধ্যে বিভিন্ন মতবিরোধ নিয়ে বনিবনা ছিলনা।
গত দুই বছর পূর্বে জবা বেগম স্বামীর উপর অভিমান করে দু সন্তান নিয়ে বাপের বাড়ি বক্তারপুর গ্রামে চলে আসে।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে দুপুর ২ টার মধ্যে যে কোন এক সময় জবা বেগম ঘরের শয়ন কক্ষে দরজা জানালা বন্ধ করে সবার অগোচরে বৈদ্যুতিক ফ্যানে সাথে গলায় উরনা পেচিয়ে আত্মহত্যা করে। বেলা ২ টায় পরিবারের লোকজন দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন। পরে দরজা ভেঙ্গে দেখেন জবা ফ্যানের সাথে ঝুলে আছে। তাৎক্ষণিক পুলিশকে খবর দেন তারা।
খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ আবু বক্কর,এএসআই বিজু সিংহসহ একদল পুলিশ  ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মাসুক আলী আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা