নবীগঞ্জে ১০ জুয়ারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড

জাবেদ তালুকদার  :নবীগঞ্জে ১০ জুয়াড়িকে আটক করে মোবাইল কোর্টের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে। গত বুধবার রাতে এ দণ্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন।
জানা যায়,উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন। গোপন সংবাদের ভিত্তিতে গোপলার বাজার ফাড়ি পুলিশের সহযোগিতায় গোপলাবাজার মর্তুজা কমিউনিটি সেন্টারে অভিযান পরিচালনা করেন।
এসময় জুয়া খেলারত অবস্থায় জুয়া খেলার সরঞ্জাম সহ ১০ জুয়াড়ি কে আটক করা হয়। আটককৃতরা হল ফুটারচর এলাকার মৃত গোলাম মর্তুজার পুত্র জাবেদ মিয়া (৪০), জলালসাফ গ্রামের মৃত আব্দুল খালিকের পুত্র আব্দুল বাছিত (৪৮) ও হাবিবুর রহমানের পুত্র ফয়জুল রহমান (৬০), ভানুদেব গ্রামের মৃত সঞ্জব উল্লাহর পুত্র আবুল মিয়া (৬২), আব্দুল হকের পুত্র আইনুল হক (২৬), বৈটাখাল গ্রামের মৃত ছত্তার মিয়ার পুত্র সেলিম (৪১) ও আলকাছ মিয়ার পুত্র মালা (৩১), হৈবতপুর গ্রামের সঞ্জব আলীর পুত্র ইউনুছ মিয়া (৩৮), সাদল্লাপুর গ্রামের মৃত আব্দুল আহাদের পুত্র মিলন মিয়া (৩০) এবং গহরপুর গ্রামের আলকাছ উল্লাহর পুত্র ছানু মিয়া (৪৭)।
পরে মোবাইল কোর্ট পরিচালনা করে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৩ ও ৪ ধারায় জাবেদ মিয়াকে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও বাকি ৯ জনকে ১ মাস করে কারাদন্ড প্রদান করা হয়।
বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা