নবীগঞ্জ আউশকান্দি-হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আর নেই

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি::হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রামের বাসিন্দা আউশকান্দি-হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির দুইবারের নির্বাচিত সাধারণ সম্পাদক জাহান চৌধুরী আর নেই। (ইন্নালিল¬াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।তিনি গত ১৪ আগস্ট ব্রেইন স্ট্রোক করেন। চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য থাকে সিলেট আল হারামাইন হসপিটালে লাইফ সার্পোটে রাখা হয়। তিনি শনিবার রাত ১০.২০ মিনিটের সময় আল হারামাইন হসপিটালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩০ বছর।মৃত্যুকালে তিনি মা, স্ত্রী ২ কন্যা সন্তান ও ১ ভাইসহ দেশে এবং বিদেশে অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার নামাজে জানাজার নামাজ রবিবার দুপুর ২টা ৩০ মিনিটে আউশকান্দি র,প, উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে অনুষ্টিত হয়েছে। জানাযার নামাজে হাজারো মানুষের ঢল নামে। জানাজার নামাজের পূর্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আউশকান্দি র,প, উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ এর গর্ভনিং বডির সদস্য সাংবাদিক এম,এ আহমদ আজাদের পরিচালনায় বক্তব্য রাখেন দেওয়ান শাহনেয়াজ গাজী মিলাদ,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল,হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য এড.সুলতান মাহমুদ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ থানা বিএনপি সাধারণ সম্পাদক মুজিবুর রহমান শেফু,

উপজেলা আওয়ামীলীগের যুন্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, আউশকান্দি-হীরাগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি মুরশেদ আহমদ,যুন্ম সম্পাদক আবুল কালাম,মিঠাপুর গ্রামের সমাজ সেবক আব্দুল হামিদ নিকসন,জাহানের সহপাঠি শিহাব আল আজাদ,জাহানের ছোট ভাই রায়হান চৌধুরী প্রমূখ।

জানাজায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জানাযা শেষে তার লাশ পারিবারিক গোরস্থানে দাপন করা হয়। মরহুমের প্রতি শোক প্রকাশ করে আউশকান্দি বাজারের ব্যবসায়ীরা দুপুর ১টা থেকে বিকেল আড়াইটা পর্যন্ত সব দোকান পাট বন্ধ রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা