নবীগঞ্জ পৌরসভা কর্তৃক জাতীয় শোকদিবস উদযাপিত ‘

নবীগঞ্জ সংবাদদাতা:: ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নবীগঞ্জ পৌরসভা কর্তৃক বুধবার (১৫আগষ্ট) সকাল ১১ টায় পৌরসভার কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ ও আওয়ামীলীগ নেতা এটিএম সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডা. মুশফিক হোসেন চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আবুল ফজল।

বক্তব্য রাখেন কাউন্সিলর মো. আব্দুস ছালাম, মো. কবির মিয়া, প্রাণেশ চন্দ্র দেব, জায়েদ চৌধুরী, পৌরসভার সেনেটারি ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে স্বরচিত কবিতা পাঠ করেন পৌরসভার সহকারী কর আদায়কারী পৃথ্বীশ চক্রবর্ত্তী। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র-২ ফারজানা আক্তার পারুল, সংরক্ষিত কাউন্সিলর মোছা. রোকেয়া বেগম ও সৈয়দা নাসিমা বেগম, পৌর সচিব মো. আজম হোসেন, হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, সাঁট লিপিকর সুরঞ্জিত দাশ, কর আদায়কারী আলহাজ্ব মো. ইকবাল আহমেদ, প্রধান সহকারী সরাজ মিয়া, টিকাদান সুপারভাইজার এলেমান আহমেদ চৌধুরী,

সার্ভেয়ার সোহাগ হোসেন, হিসাব সহকারী জুয়েল চৌধুরী, নিম্নমান সহকারী দীপঙ্কর সরকার, লাইসেন্স পরিদর্শক আশীষ দাশ, মো. আবু বকর, শেখ আলামীন, নিকুঞ্জ দাশ প্রমুখ। এর আগে পৌরসভা কার্যালয় থেকে প্যানেল মেয়র-১ এটিএম সালামের নেতৃত্বে এক শোকর‌্যালী বের করা হয় এবং উপজেলা পরিষদ প্রাঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

প্রধান অতিথির বক্তৃতায় জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেন, বঙ্গবন্ধুসহ পরিবারের সদস্যদের হত্যা করেই ষড়যন্ত্র কারীরা থেমে থাকেনি। তারা আজও জাতীর জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন যাত্রা এবং বঙ্গবন্ধুর স্বপ্নকে ব্যাহত করতে লিপ্ত রয়েছে। তিনি বলেন, বঙ্গবন্ধুকে অস্বীকার করলে দেশ ও দেশের স্বাধীনতা সার্বোভৌমত্বকে অস্বীকার করা হবে। কাজেই সকলকে ঐক্যবদ্ধভাবে ষড়যন্ত্রকারীদের রুখতে হবে।

বিশেষ অতিথির বক্তৃতায় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট আবুল ফজল বলেছেন, সকল জনপ্রতিনিধি সরকারের একটি অংশ। যে দলের হউন না কেন জাতীর জনকের সাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে অংশ গ্রহন করা মানুষ প্রত্যাশা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা