নোয়াখালীতে আরও এক ব্যক্তির করোনা শনাক্ত

নবীন,নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে (৬৫) এক ব্যক্তির করোনা পজিটিভ এসেছে। এনিয়ে জেলায় ৬জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে মারা গেছেন ২জন।মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন, বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস। চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি থেকে নমুনার রিপোর্টটি আসে।

তিনি বলেন, গত ২১ এপ্রিল মঙ্গলবার আলাইয়াপুর ইউনিয়নের রামপুর গ্রামের (৬৫) ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছিল। এরআগে স্থানীয় জনপ্রতিনিধিদের দেওয়া তথ্যের ভিত্তিতে স্বাস্থ্য কর্মী পাঠিয়ে ওই ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তখন তার সর্দি, জ্বর ও হালকা কাশি ছিল। আগে তিনি মাইক্রোবাসের চালক ছিলেন। তবে গত কয়েক বছর ধরে তাবলীগ জামাতের সদস্যদের সাথে বিভিন্ন মসজিদে মসজিদে থাকতেন তিনি।

ডা. অসীম কুমার দাস আরও বলেন, নমুনা সংগ্রহের পর থেকে ওই বাড়ীর প্রায় ৩৫টি পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছিল। শনাক্ত হওয়া রোগীর বাড়ীতে ভ্রাম্যমাণ মেডিকেল টিম পাঠানো হচ্ছে। বুধবার সকালে ওই ব্যক্তির পরিবারের অপর সদস্যসহ তার সংস্পর্শে আসা সকলের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হবে। রোগীর শারীরিক অবস্থা দেখে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা