নোয়াখালীতে কিশোকে নির্যাতন করে হত্যার অভিযোগ, ঝুলন্ত দেহ উদ্ধার

নোয়াখালী থেকে নবীন::নোয়াখালীতে এক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো: মেহরাজ (১৫) সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ভাটিরটেক গ্রামের রিক্স্রা ড্রাইভার মো: জামালের ছেলে। নিহত কিশোর জেলা শহর মাইজদীতে একটি ফল দোকানে চাকুরী করতো। পরিবারের অভিযোগ, তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। তারা আরো জানান, তার পায়ের নোখ উঠানো হয়েছে এবং তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ দুপুরে তার লাশ উদ্ধার করে।

নিহতের বড় ভাই মো: রিয়াজ অভিযোগ করেন, পাশের বাড়ির সজলের পারিবারের সাথে জমিজমা নিয়ে তাদের পূর্ব বিরোধ ছিল। এরই মাঝে ওই বাড়ির স্কুল পড়–য়া এক মেয়ের সাথে মেহরাজের সম্পর্ক গড়ে উঠে। শনিবার রাতে মেহরাজ ঐ বাড়ীতে মেয়ের সাথে দেখা করতে গেলে তাকে আটকে রেখে নির্যাতন করে। এরপর রাতে মেহরাজ বাড়ীতে না ফেরায় তার স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে ও কোথাও তার সন্ধান পায়নি। সকালে বাড়ির পাশে গাছের সাথে রক্তাক্ত অবস্থায় তাকে ঝুলন্ত লাশ দেখা যায়। সুধারাম মডেল থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় ।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, এ ব্যাপারে এখন পর্যন্ত কোন মামলা হয়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা