নোয়াখালীতে টাকা আত্মসাৎতের অভিযোগে দুদকের মামলা।

নোয়াখালী প্রতিনিধি ::সিডিউল,ড্রইং ও ডিজাইন মোতাবেক কাজ না করে এমবিতে মিথ্যা কাজের বিবরণ দিয়ে জাল জালিয়াতির, অনিয়ম ও দূর্নীতি করে টাকা আত্মসাৎতের অভিযোগে নোয়াখালী জেলা পরিষদের ২ সহকারী প্রকৌশলী সহ তিনজনের বিরুদ্ধে দুদকের মামলা দায়ের করেছে।
মঙ্গলবার দুপুরে নোয়াখালী দূর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদ বাদী হয়ে তিন জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। অভিযুক্ত আসামিরা হলেন আফসার হোসেন খন্দকার, (সাবেক সহকারী প্রকৌশলী জেলা পরিষদ নোয়াখালী বর্তমানে এলজিইডি ময়মনসিংহ সদরের সহকারী প্রকৌশলী) রফিকুল ইসলাম উপসহকারী প্রকৌশলী জেলা পরিষদ নোয়াখালী ও রিয়াজ উদ্দিন ঠিকাদার জেলা পরিষদ নোয়াখালী।
নোয়াখালী দূর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদ জানান, প্রকৌশলীগণ ও ঠিকাদার পরস্পর যোগসাজশে জাল জালিয়াতির আশ্রয় নিয়ে ভূয়া পরিমাপ করে বহি তৈরি করে সিডিউল ও ডিজাইন মোতাবেক কাজ না করে চাটখিল উপজেলার সাহাপুর ইউনিয়নের সোমপাড়া কলেজ ও শিবরামপুর –নারায়নপুর রোডের সংযোগ সড়ক উন্নয়ন কাজে (২০১৬-১৭ অর্থবছরে) অনিয়ম করে টাকা আত্মসাৎ করে। দীর্ঘ তদন্ত শেষে মঙ্গলবার তাদের তিন জনের বিরুদ্ধে দুদক এ মামলা দায়ের করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা