নোয়াখালীতে পৃথক দুটি স্থান থেকে সিএনজি চালক ও গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক ১

নবীন, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে পৃথক পৃথক স্থান থেকে পুলিশ দুটি মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ১জনকে আটক করেছে পুলিশ।

রোববার রাত ১১টায় নোয়াখালীর সেনবাগ থেকে পুলিশ সিএনজি চালিত অটোরিকশা চালক মোঃ পলাশের ৩৩, মরদেহ উদ্ধার করে। এর আগে, একই দিন সন্ধ্যায় উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের হাশেম মিয়ার বাড়িতে পারিবারিক কলহের জেরে স্ত্রীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে একই এলাকার নোয়াব আলীর ছেলে।

থানা সূত্রে জানা যায়, পলাশ পেশায় একজন সিএনজি চালিত অটোরিকশা চালক। পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী কিছু দিন আগে বাবার বাড়িতে চলে যায়। একপর্যায়ে সে স্বামীর বাড়িতে ফিরে আসতে অপারগতা প্রকাশ করে। এই নিয়ে স্ত্রীর ওপর অভিমান করে রোববার সন্ধ্যায় পরিবারের সদস্যদের অগোচরে সে বসত ঘরের একটি কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। সোমবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা