নোয়াখালীতে বিএনপি জামায়াতের তিন শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নোয়াখালি থেকে নবিন:: নোয়াখালী সদর উপজেলার ৮ নং এওজবালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো: হানিফকে গুলি করে হত্যার ঘটনায় বিএনপি ও জামায়াতের তিনশ ৬১ জন নেতাকর্মীকে আসামী করে থানায় মামলা করা হয়েছে।

মামলায় এওজবালিয়া ইউনিয়নের বিএনপির সমথীত সাবেক মো, শাহজাহানেক প্রধান আসামী করে ৩৬১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত নামা আরো অনেকেসহ এ মামলাটি দায়ের করা হয়। মামলাটি দায়ের করেন সুধারাম মডেল থানার এওজবালিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম সুমন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

সুধারাম থানার কর্মকর্তা (ওসি) মো: আনোয়ার হোসেন জানান, বুধবার রাতে এওজবালিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম সুমন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।মামলার এজাহারে ৩৬১ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করা হয়েছে। তিনি আরো জানান, এওজবালিয়া ইউনিয়নের দক্ষিণ শুলুøকিয়া গ্রামের মফিজ উল্যার ছেলে স্থানীয় যুবলীগ নেতা মো. হানিফকে গত মঙ্গলবার বিকাল পৌনে ৫ টায় বিএনপির মিছিল থেকে প্রথমে চোখে-মুখে মরিচের গুড়া মেরে এবং পরে ইট দিয়ে মাথা থেতলে মৃত্যু নিশ্চিত করারপর, পায়ে গুলি করে।

এ ঘটনায়  বুধবার জেলা সদর ও সুবর্ণচরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছয় জনকে আটক করে পুলিশ। তারা হলেন, সুবর্ণচর উপজেলা যুবদলের সভাপতি নিজাম উদ্দিন ফারুক, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, এওজবালিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোহাম্মদ আলী, ইউনিয়ন বিএনপির সভাপতি শাহজাহান কামালের দুই ভাই নাছির উদ্দিন, মহি উদ্দিন এবং বিএনপি কর্মী নুরুজ্জামান।

তাদেরকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা