নোয়াখালীর সেনবাগে শিশুকে ধর্ষণ করলো এক বৃদ্ধ

নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালীর সেনবাগ উপজেলার মধ্যম মোহাম্মদপুরে ৪র্থ শ্রেণীর এক ছাত্রী(১০)কে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করলো ৬৫ বছরের বৃদ্ধ আবুল বসর। বুধবার রাত ১২ টায় থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। এ বিষয়ে থানায় মামলা করা হয়েছে।
বুধবার রাত ১০ টায় খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো: শাহজাহান শেখ, থানার ওসি তদন্ত আবদুল আলী পাটোয়ারী সহ বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
শিশুটির মা জানান, ১৫ই এপ্রিল বিকেল ৫ টায় মেয়েটি তার সহপাঠিদের নিয়ে খেলছিলো। এ সময় পাশ্ববর্তী মৌলভী বাড়ীর আবুল বসর ২০ টাকার বিস্কুট কিনে দেয়ার কথা বলে তার বসত ঘরে নিয়ে ধর্ষণ করে। এবং ঘটনাটি কাউকে না বলার জন্য শাসিয়ে দেয়। ১৬ এপ্রিল বিকেলে শিশুটির সহপাঠিরা আগের দিনে বৃদ্ধের সাথে কি ঘটেছে জিজ্ঞাসা করলে ঘটনাটি ফাঁস হয়। ১৭ই এপ্রিল বিকেলে শিশুটির অসহায় পিতা কন্যার সাথে আবুল বসরের বিকৃত যৌনাচার ও ধর্ষণের বিচার চেয়ে স্থানীয় এলাকাবাসীকে জানালে তারা শালিস বৈঠক ডাকে। পাড়ার লোকজন জড়ো হলেও অভিযুক্ত আবুল বসর বৈঠকে না আসায় রাত পৌনে ১০ টায় বিষয়টি থানায় জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাবার আগেই আবুল বসর পালিয়ে যায়।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) আবদুল আলী পাটোয়ারী ধর্ষণ ও শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্র্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে ভিকটিমের পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতনের ৯ ধারায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আবুল বসরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা