নোয়াখালীর সোনাইমুড়ীতে কিশোরীকে পালাক্রমে গণধর্ষনের,আটক-১

নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালীর সোনাইমুড়ীতে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে এনে এক তরুনী (১৭) কে আটকে রেখে দলবেঁধে গণধর্ষনের অভিযোগে পুলিশ রফিকুল ইসলাম জয় নামে একজনকে আটক করেছে।

শুক্রবার সকালে তরুনী নিজে বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে সোনাইমুড়ী থানায় মামলা করেন। আসামীরা হলেন, রফিকুল ইসলাম জয় (২৬), সাজ্জাদ হোসেন বাবু (২৮) ও সাইফুল ইসলাম (২০)।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সামাদ জানান, বেগমগঞ্জের গোপালপুর ইউনিয়নের তিতা হাজরা এলাকার এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত বুধবার সুকৌশলে বাড়ি থেকে বের করে এনে সোনাইমুড়ী উপজেলার রসুলপুর গ্রামে জামাল মিয়ার নতুন বাড়ীর একটি ঘরে আটকে রেখে রফিকুল ইসলাম জয় ও তার দুই বন্ধু সাজ্জাদ হোসেন বাবু ও সাইফুল ইসলাম দলবেঁধে পালক্রমে র্ধষণ করে।

বিষয়টি জানতে পেরে স্থানীয় এলাকাবাসী পুলিশকে অবহিত করলে বৃহম্পতিবার রাত সাড়ে ১১ টার সময় অভিযান চালিয়ে নির্যাতনের শিকার তরুনীকে উদ্ধার করে এবং ঘটনার মুল অভিযুুক্ত রফিকুল ইসলাম জয়কে আটক করে। মামলার অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরো জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জনান, মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভর্তির পর পরই প্রাথমিক কিছু ডাক্তারী পরীক্ষার করা হয়েছে। পরবর্তীতে আরো পরীক্ষার পর ধর্ষণের বিষয়টি জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা