নোয়াখালী হাতিয়ায় ২৪ মামলার আসামী ডাকাত সর্দার ইরাক গ্রেপ্তার

নুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুমদ্বীপ ইউনিয়নে অভিযান চালিয়ে ডাকাত সর্দার কালা প্রকাশ ইরাক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ইরাকের বিরুদ্ধে একাধিক হত্যাসহ ২৪টি মামলা রয়েছে। তিনটি মামলায় সে ওয়ারেন্টভুক্ত আসামী।

শনিবার আদর্শ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইরাক ডাকাত (৪০) ওই গ্রামের মাইন উদ্দিন প্রকাশ মনু মাঝির ছেলে।

পুলিশ জানিয়েছেন, সম্প্রতি হাতিয়ার চরঈশ্বর ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য রবীন্দ্র চন্দ্র দাস ও সোনাদিয়া ইউনিয়ন যুবলীগ নেতা জুবায়ের হত্যা মামলার আসামী ইরাক ডাকাত। ঘটনার পর থেকে সে পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত গভীর রাতে তাকে গ্রেপ্তারের জন্য ওসি আবুল খায়েরের নেতৃত্বে নিঝুমদ্বীপে অভিযান চালানো হয়। অভিযানকালে শনিবার ভোরে আদর্শ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গ্রেপ্তারকৃত ডাকাত সর্দার ইরাক ইউপি সদস্য রবীন্দ্র ও জুবায়ের হত্যা মামলার অন্যতম আসামী। তার বিরুদ্ধে ৪টি হত্যা, ৩টি অস্ত্র, ৫টি ডাকাতির প্রস্তুতিসহ বিভিন্ন ঘটনায় ২৪টি মামলা রয়েছে। তিনটি মামলায় সে ওয়ারেন্টভুক্ত আসামী। শনিবার তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা