পুলিশ ও সাংবাদিকের সহযোগীতায় রাস্তার সেই অসুস্থ বৃদ্ধ হাসপাতালে

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাটে পুলিশ ও সাংবাদিকের সহযোগীতায় রাস্তার সেই অসুস্থ অজ্ঞাত ৬০ বছরের বৃদ্ধকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গত বৃহস্পতি বার বিকাল ৩ টায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তার র্কাযলয়ের সামনে অজ্ঞাত লোকটিকে পড়ে থাকতে দেখেন সাতবাঁক ইউপি সদস্য ও ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুন নুর।

পরে তিনি কানাইঘাটের স্থানীয় সাংবাদিকদের অবগত করলে দৈনিক জালালাবাদ কানাইঘাট উপজেলা প্রতিনিধি শাহীন আহমদ ঘটনা স্থলে পৌছে অজ্ঞাত লোকটির চিকিৎসার ব্যবস্থা নিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা ও অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল আহাদকে অবগত করেন। এতে কানাইঘাট থানার তদন্ত ওসি মোঃ নুনু মিয়া তাৎক্ষনিক ভাবে থানার এস.আই পান্না লাল দেব কে ঘটনা স্থলে পাঠান।

পান্না লালদে ও ইউপি সদস্য আব্দুন নুর, ব্যবসায়ী মখলিছুর রহমানে, সাংবাদিক শাহীন আহমদের সহযোগীতায় লোকটিকে বিকাল সাড়ে ৪টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত লোকটির অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য উপজেলা সমাজ সেবা র্কাযলয়ের সহযোগিতা নিয়ে সিওমেক হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে ইউপি সদস্য আব্দুন নুর বলেন, এ রাস্তা দিয়ে সকাল থেকে শতশত পথচারী ও বাজার ব্যবসায়ীরা লোকটিকে দেখেও না দেখার ভান করে ছুঠেই চলছেন। মানুষ মানুষের জন্য এ কথাটি যেন কারো মনে পড়েনি। যে অজ্ঞাত লোকটির পায়ে পচন ধরে দূর্গন্ধ ছড়াচ্ছে যার উন্নত চিকিৎসা একান্ত প্রয়োজন তার দিকে যেন কারো খেয়াল নেই। অজ্ঞাত ব্যাক্তির পরিচয় পেতে সমাজের সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা