বাংলা মদ জব্দ- মদ তৈরি সরঞ্জামাদি ধ্বংস : চেক পোষ্টের মাধ্যমে তল্লাসি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধা ডিবি গোবিন্দগঞ্জে বাংলা মদ জব্দ, মদ তৈরীর সরঞ্জামাদি ধ্বংস এবং দুইবেলা চেকপোস্টে ২টি মোটরসাইকেল আটক ও মোটরযান আইনে ১৫টি মামলা দায়ের করা হয়েছে।

২১শে আগস্টকে সামনে রেখে গাইবান্ধা জেলাকে সন্ত্রাস /জঙ্গী,ও মাদক মুক্ত রাখতে জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম এর নির্দেশে জেলা গোয়েন্দা শাখা ডিবির দুইটি টিম সকালে ও বিকালে যথাক্রমে পলাশবাড়ী রোডে, বালাসীরোডে ও সাদুল্লাপুর রোডের বিভিন্ন স্থানে চেকপোস্ট ডিউটি কালে সন্দেহ জনক লোকজন সহ সন্দেহ জনক যানবাহনে তল্লাশী করা হয়। এই সময় কাগজ পত্র বিহীন ২টি মোটরসাইকেল আটক করা হয় এবং বিভিন্ন অপরাধে ১৫টি যানবাহনের বিরুদ্ধে মোটরযান আইনে মামলা দায়ের করা হয়েছে ।

এছাড়া গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২০ আগস্ট মঙ্গলাবার দুপুর ১ টা ৩০ মিনিটি গোবিন্দগঞ্জ থানাধীন রামচন্দ্রপুর পশ্চিমাপাড়া এলাকার বাংলা মদ তৈরির কারিগর শুকরিয়া ( ৪৫) মৃত লোলিয়ার বাড়িতে অভিযান করিয়া ২০লিটার বাংলামদ উদ্ধার করা হয় এবং মদ তৈরির সরঞ্জামাদী ধ্বংস করা হয়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মদ বিক্রেতা শুকুর পালিয়ে যেথে সক্ষম হয়।উক্ত শুকুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের রুজু করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা