বাহুবলে প্রবাসীর হাতে প্রবাসী খুন

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বাহুবলে পুকুরের জমি দখলকে কেন্দ্র করে শাহ জাকারিয়া আহমেদ ফয়সল মিয়া (২৭) নামে এক প্রবাসীকে আরেক প্রবাসী কুপিয়ে হত্যা করেছে। রবিবার বিকেলে বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের মীরের পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ফয়সল মিয়া কুয়েত প্রবাসী ও মীরের পাড়া গ্রামের শাহ মোজাম্মিল হোসেন ময়না মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মীরের পাড়া গ্রামের শাহ মোজাম্মিল হোসেন ময়না মিয়া মিয়া ও  খুর্শেদ মিয়া গংদের সাথে একটি পুকুরের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে রবিবার সকালে সেখানে সালিশ মিমাংশা হয় এবং আমিন ও সার্ভেয়ারের মাধ্যমে উভয় পক্ষকে তাদের অবস্থান বুঝিয়ে দেয়া হয়। কিন্তু খুর্শেদ মিয়ার লোকজন এতে সন্তুষ্ঠ না হয়ে ময়না মিয়ার  লোকজন এর উপর ক্ষুদ্ধ হয়। রবিবার বিকেলে শাহ জাকারিয়া আহমেদ ফয়সল মিয়া ও তার চাচাত ভাই শাহ ফয়জুল কবিরের উপর রামদা নিয়ে অতর্কিত আক্রমণ করে খুর্শেদ মিয়ার ছেলে কাতার প্রবাসী মোতাহির মিয়া ও তার পক্ষের আপ্তার উদ্দিন, খুর্শেদ আলী ও আক্তার হোসেন। মোতাহির মিয়ার এলোপাথাড়ী কুপে ঘটনাস্থলেই ফয়সল মিয়া নিহত হয়। শাহ ফয়জুল কবির গুরুতর আহত হয়ে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।
এদিকে ফয়সল মিয়া গত বছর নতুন বিয়ে করে এবং তার স্ত্রী সন্তানসম্ভবা। সন্তানের আগমনের স্বপ্নে বিভোর ফয়সল মিয়া সন্তানের মুখ দেখার পূর্বেই নির্মমভাবে খুন হওয়ায় তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। খবর পেয়ে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ আবুল খায়ের ও বাহুবল থানার ওসি কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।
বাহুবল মডেল থানার ওসি কামরুজ্জামান জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান পরিচালনা করছে। মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা