ভৈরব হত্যা মামলার আসামী ইয়াবা’সহ আটক করেছে র‌্যাব।

জামাল আহমেদ ভৈরব প্রতিনিধি:: ভৈরবে হত্যা মামলার আসামীকে ইয়াবা’সহ আটক করেছে র‌্যাব ভৈরব উপজেলার ঘোড়াকান্দা এলাকায় মৃত আলী আকবরের ছেলে সানি( ২৮) কে ১৪৫ পিস ইয়াবা’সহ আটক করেছে র‍্যাব সানি সোহাদ হত্যা মামলার এজাহার আসামী এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।
তাকে আটক করে উলেখ্য গত ৬ জানুয়ারি পূর্ব শত্রুতার জের ধরে পঞ্চবটি এলাকার মৃত খালেক মিয়া ছেলে মোঃ সোহাদ মিয়া (৪৬)কে ৭ জন মিলে এলো পাথারী মারপিট করে গুরুত্বর রক্তাক্ত জখম করার ঘটনায় । পরবর্তীতে সোহাদ মিয়া ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতবরণ করে পরে ভৈরব থানায় ভিকটিমের মেয়ে সখি (২২) বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

র‍্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত হত্যা মামলার এজাহার আসামী সানি কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ঘোড়াকান্দা এলাকায় অবস্থান করিতেছে। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল ঘোড়াকান্দাস্থ খাজা গরীবে নেওয়াজ স্টোরের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ঘোড়াকান্দা এলকার আকবরের ছেলে সানি( ২৮) গ্রেফতার করে র‍্যাব । গ্রেফতারকৃত আসামী সানি’কে তল্লাশি করে ১৪৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ-২৭,০০০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় আরো একটি মাদক মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা