মানব জমিন পত্রিকার কানাইঘাট প্রতিনিধি বাবুল আহমদ আর নেই

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য দৈনিক মানব জমিন পত্রিকার কানাইঘাট উপজেলা প্রতিনিধি মোঃ বাবুল আহমদ চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে সিওমেক হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেছেন……..ইন্নালিল্লাহি ওয়া-ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী ২ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

কানাইঘাট পৌর সভার নন্দিরাই গ্রামের মৃত বশির আহমদের পুত্র সাংবাদিক বাবুল আহমদ দীর্ঘদিন ধরে ডায়াবেটিক্স, কিডনী ও হার্ড জনিত রোগে ভুগছিলেন। তার শারিরিক স্বাস্থ্যের অবনতি ঘটলে গত বুধবার কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য তার স্বজন ও প্রেসক্লাব নেতৃবৃন্দ ডাক্তারদের পরামর্শে সিওমেক হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে তিনি মৃত্যু বরণ করেন।

চিকিৎসাধীন অবস্থায় তাকে হাসপাতালে দেখতে যান, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, রাজনীতিবিদ অধ্যাপক আব্দুর রহিম, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুলসহ নানা শ্রেণী পেশার মানুষ। বাবুল আহমদের মুত্যুর সংবাদ জানার পর তাৎক্ষনিক দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ হান্নান ও ক্লাবের নেতৃবৃন্দ হাসপাতালে ছুটে যান। কানাইঘাটের পরিচিত মুখ সাংবাদিক বাবুল আহমদ উপজেলা আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা প্রচার সম্পাদক ছিলেন। কানাইঘাটের সাবেক সংবাদ পত্ররের এজেন্ট বাবুল আহমদ দীর্ঘদিন ধরে সাংবাদিকতা পেশার সাথে জড়িত ছিলেন। তিনি তার কর্মজীবনে দৈনিক আজকের কাগজ ও সিলেট থেকে প্রকাশিত দৈনিক মানচিত্র পত্রিকার কানাইঘাট উপজেলা প্রতিনিধির দায়িত্ব পালন করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জাতীয় দৈনিক মানব জমিন পত্রিকার কানাইঘাট প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন।

সাংবাদিক বাবুল আহমদ কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা যুগ্ম সম্পাদক ও সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। এদিকে সাংবাকি বাবুল আহমদের মৃত্যুর সংবাদে কানাইঘাটের কর্মরত সাংবাদিক সহ সর্ব মহলে শোকের ছায়া নেমে এসেছে। প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাংবাদিক বাবুল আহমদের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক প্রকাশ করেছেন, কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠতা সভাপতি এম.এ হান্নান, সাপ্তাহিক সিলেট আওয়াজ পত্রিকার উপদেষ্টা কানাইঘাট পৌর আ’লীগের আহ্বায়ক জামাল উদ্দিন, ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান সুহেল, এনামুল হক, মোঃ এখলাছুর রহমান, বর্তমান সভাপতি শাহজাহান সেলিম বলিবুল, সহ-সভাপতি আব্দুর রব, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ সম্পাদক মোঃ আব্দুন নুর, কোষাধক্ষ্য মিছবাহুল ইসলাম চৌধুরী, ক্রিড়া সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রশীদ, সিনিয়র সদস্য এড. ময়নুল হক বুলবুল, কুহিনুর চৌধুরী, কাওছার আহমদ, আলা উদ্দিন, আমিনুল ইসলাম, শাহীন আহমদ, জসিম উদ্দিন, তাওহিদুল ইসলাম, ওলিউর রহমান নাছিম, মুমিন রশীদ সহ কর্মরত সকল সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা