মোহাম্মদ আলী খানের মৃত্যুতে দোয়ারাবাজার সাংবাদিক ফোরামের শোক প্রকাশ 

 দোয়ারাবাজার প্রতিনিধি ::দোয়ারাবাজার উপজেলার মান্নারগাওঁ ইউনিয়ন পরিষদের টানা তিনবারের নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী খানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দোয়ারাবাজার সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।
শনিবার (৮ সেপ্টেম্বর) এক শোক বিবৃতিতে দোয়ারাবাজার সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দরা মরহুম মোহাম্মদ আলী খানের বিদেহী আত্মার মাগফেরাত ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন, মোহাম্মদ আলী খান শুধু একজন জনপ্রতিনিধি ছিলেন না তিনি ছিলেন দোয়ারাবাজার উপজেলার একজন আলোকিত মানুষ। উনার মৃত্যুতে একজন সফল জনপ্রতিনিধি, সমাজসেবক ও গুনীজনকে হারালাম।
যার শূণ্যতা অপূরনীয়। এলাকার সার্বিক উন্নয়নে উনার অবদান চিরস্মরনীয় হয়ে থাকবে। বিবৃতি দাতারা হলেন দোয়ারাবাজার সাংবাদিক ফোরামের সভাপতি তাজুল ইসলাম, সিনিয়র সহসভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক আবুল হোসেন, যুগ্ম সম্পাদক শামীম হোসাইন, সাংগঠনিক সম্পাদক আশিস রহমান, অর্থ সম্পাদক খালেদা আক্তার শাখী, প্রচার সম্পাদক রুবেল আহমেদ, দপ্তর সম্পাদক এনামুল কবির মুন্না, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফয়জুল হক, ক্রীড়া সম্পাদক ইমরান হোসেন, সদস্য সাইফুল ইসলাম প্রমুখ। (প্রেস বিজ্ঞপ্তি)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা