মৌলভীবাজারের জুড়ীতে ইয়াবাসহ আটক ২ 

হাবিবুর রহমান খান,জুড়ী প্রতিনিধিঃমৌলভীবাজারের জুড়ী বড়ধামাই গ্রামে  ২০পিছ ইয়াবাসহ ২ ইয়াবা ব্যবসায়ীকে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়ার খবর পাওয়া গেছে।
শনিবার রাত ৮টায় উপজেলার ২নং পূর্বজুড়ী ইউপির বড়ধামাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আশপাশে মোটর সাইকেল যোগে রহস্যজনক ভাবে ঘুরাফেরা করতে দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। স্থানীয়রা তাদেরকে আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদেরকে থানায় নিয়ে যায়।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার বিকালে তাদেরকে বড়ধামাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ববর্তী রাস্তা দিয়ে অহেতুক সন্দেহজনক ভাবে ঘুরাফেরা করলে স্থানীদের সন্দেহ হয়। পরে স্থানীয় এলাকাবাসী তাদেরকে আটক করে জুড়ী থানায় খবর দেন। পুলিশ এই দুইজনের দেহ তল্লাশি করে ২০ পিছ ইয়াবা ট্যাবলেট ও মোটর সাইকেল সহ তাদেরকে আটক করে।
আটককৃত আসামী হলেন, উপজেলার জামকান্দি গ্রামের মৃত ইয়াছিন আলীর পুত্র সিপন আহমদ (২৪) অপর জন একি গ্রামের ফারুক আহমদের পুত্র লুৎফুর আহমদ(৩৫)।
জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে জুড়ী থানায় মামলা (মামলা নং ০৪) দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা