লোভা নদীর এলাকায় পাথর উত্তোলন করতে গিয়ে পানিতে ডুবে তরুণের মৃত্যু

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটের সীমান্তবর্তী লোভাছড়া পাথর কোয়ারীর নো মেনস ল্যান্ড এলাকায় নৌকা থেকে পড়ে পানিতে তলিয়ে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহত ছাত্র ডালিম আহমদ(১৭) স্থানীয় বড়গ্রামের মঈন উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত শনিবার রাত ১২ টার দিকে লোভাছড়া পাথর কোয়ারী এলাকার বড়গ্রামের মঈন উদ্দিনের পুত্র স্থানীয় মূলাগুল উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ডালিম আহমদ (১৭) ও তার অপর সহযোগী একই গ্রামের জালাল উদ্দিনের পুত্র ১০ম শ্রেণী শিক্ষার্থী নজরুল ইসলাম নজু (১৮), মৃত সমছুদ্দিনের পুত্র আফজাল হোসেন (২০), রুকুম উদ্দিনের পুত্র রুবেল উদ্দিন (২১) সীমান্তের নো মেনস ল্যান্ড এলাকার ইঞ্জিন চালিত বারকি নৌকা নিয়ে পাথর উত্তোলনে যায়। এ সময় নৌকা থেকে ছিটকে পড়ে ডালিম আহমদ সহ তার অপর ৩ সহযোগী। তার সাথে থাকা নজরুল ইসলাম নজু, রুবেল, আফজালকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করতে সক্ষম হলেও অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ডালিম আহমদ পানিতে তলিয়ে যায়।
স্থানীয় লোকজন তাকে রাতভর খোঁজাখুঁজি করে উদ্ধার করতে করতে পারেনি। পরে সিলেট ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল রবিবার বেলা ১১টার দিকে ঘটনাস্থলে এসে প্রায় ২ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে দুপুর ১টায় লোভাছড়া মূলাগুল বাজারের পাশ থেকে তার লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের সময় কানাইঘাট থানা পুলিশের এসআই জিয়াউর রহমানসহ একদল পুলিশ সেখানে উপস্থিত ছিলেন। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে থানায় এনে সিলেট মর্গে প্রেরণের প্রস্তুতি নিচ্ছে। আহত ৩ জনের মধ্যে নজু আহমদকে মাথায় গুরুতর জখম অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পারিবারিক সূত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা