সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে নোয়াখালী প্রেসক্লাবের মানববন্ধন সমাবেশ

নবীন, নোয়াখালী প্রতিনিধি::-নোয়াখালীর কোম্পানীগঞ্জে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে জেলায় কর্মরত সাংবাদিকরা মানবন্ধন ও সমাবেশে করেছেন।

রোববার দুপুর ১২টা থেকে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন সাংবাদিকরা। এ সময় প্রতিবাদ সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ ছাড়াও আইনজীবী, মানবাধিকার কর্মী, উন্নয়নকর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিগণ বক্তব্য রাখেন।

বক্তাগণ মুজাক্কিরের খুনীদেরকে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের জন্য প্রশাসনকে আলটিমেটাম দিয়ে এতে প্রশাসন ব্যর্থ হলে বৃহত্তর আন্দোলনের হুমকি দেন।

মুজাক্কিরের খুনীদের গ্রেপ্তারের দাবিতে কোম্পানীগঞ্জ ও চাটখিল সহ জেলার বিভিন্ন স্থানে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধ করেন সাংবাদিকরা।

গত শুক্রবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশির হাট পূর্ব বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্দ হন। শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বোরহান উদ্দিন মুজাক্কির দৈনিব বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন। তিনি উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্র বিজ্ঞানে মাস্টার্স শেষ করেন সাংবাদিকতায় যুক্ত হন মুজ্জাকির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা