সিরাজগঞ্জে শ্রেষ্ঠ ওসি বেলকুচি থানার আনোয়ারুল ইসলাম

রেজাউল করিম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম। একই সঙ্গে শ্রেষ্ঠ উদ্ধারকারী হিসেবে নির্বাচিত হয়েছে বেলকুচি থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদি হাসান। তারা চলতি মাসের মাসিক কল্যাণ সভায় বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জেলার শ্রেষ্ঠ অফিসার মনোনীত হয়েছেন।

সিরাজগঞ্জ পুলিশ সুপার (এসপি) কার্যালয়ের সভাকক্ষে মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার (এসপি) টুটুল চক্রবর্তী এ উপলক্ষে ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দেন ওসি আনোয়ারুল ইসলাম ও এসআই মেহেদি হাসানের হাতে।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আবু ইউসুফ, সিরাজগঞ্জ সদর সার্কেল স্নিগ্ধ আক্তার, বেলকুচি সার্কেল রেজা সরোয়ার, শাহজাদপুর সার্কেল ফামিদা হক শেলীসহ সহকারী পুলিশ সুপারবৃন্দ, জেলার পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

জেলার শ্রেষ্ঠ চৌকস কর্মকর্তা হিসেবে নির্বাচিত করায় পুলিশ সুপার টুটুল চক্রবর্তীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, বেলকুচি থানার ওসিসহ অফিসার ও ফোর্সবৃন্দ।

প্রসঙ্গত, গত সেপ্টেম্বর মাসে জেলার পুলিশ কর্মকর্তারা অভিযান চালিয়ে মাদক, জঙ্গি, নাশকতাসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করে। মাদক, সন্ত্রাস, জঙ্গি, নাশকতা মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তারসহ সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ে দক্ষতার সঙ্গে কাজ করায় জেলা পুলিশ সুপার টুটুল চক্রবর্তী এ পুরস্কৃৃার প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা