হবিগঞ্জে পুলিশের অভিযানে গ্রেফতার ১২

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের নবীগঞ্জসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে হত্যা ও একাধিক মামলার আসামি রয়েছে।

সোমবার রাত থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার একটি হাওর থেকে হত্যাসহ সাত মামলার পরোয়ানাভূক্ত আসামি আলীম মিয়াকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে। আটক আলীম উপজেলার মুরার পাটলি গ্রামের রেজাক মিয়ার ছেলে। নবীগঞ্জ থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার দিবাগত রাতে গ্রেপ্তার হওয়া পরোয়ানাভূক্ত আসামি আলীম মিয়ার বিরুদ্ধে থানায় দুটি হত্যা মামলা, চুরি ও মারামারির ৫টি মামলাসহ মোট সাতটি মামলায় রয়েছে।সবগুলো মামলায় তিনি গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি হিসেবে পালিয়ে বেড়াচ্ছিল।

সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত নুরুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে করগাঁও গ্রামের একটি হাওড় থেকে তাকে গ্রেপ্তার করে।

এছাড়াও পুলিশ জেলার বিভিন্ন স্থানে সোমবার রাত থেকে মঙ্গলার সকাল পর্যন্ত অভিযান পরিচালনা করে ১১ পরোয়ানাভুক্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে। হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার মিডিয়া নাজিম উদ্দিন এ তথ্য জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা