কুষ্টিয়ায় ইবির সেকশন অফিসার ২০ পিস ইয়াবাসহ আটক

সোহেল রানা,কুষ্টিয়া প্রতিনিধি::কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার ওয়ালিউর রহমান সেতু(৪২) ২০পিস ইয়াবাসহ মডেল থানা পুলিশের হাতে আটক।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, আজ সকাল ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া আলামপুর বালিয়াপাড়া এলাকায় মডেল থানার এসআই তারেক এর নেতৃত্বে অভিযান চালানো হয়। সে আলামপুর ইউনিয়নের চাঁদামারী গ্রামে আব্দুর সাত্তারের ছেলে মাদক কারবারি ইসলামী বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার ওলিউর রহমান সেতুর কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এসএম আব্দুর লতিফের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান ওয়ালিউর রহমান সেতু বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার। সে যদি মাদকসহ আটক হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা গ্রহণ করবে।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন আরো জানান, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার) স্যারের নির্দেশে কুষ্টিয়া জেলাকে মাদক মুক্ত করতে মাদক বিরোধী অভিযান জোরদার করা হয়েছে। মাদক ব্যবসায়ী সে যেই হোক না কেন তাকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না।ওয়ালিউর রহমান সেতুর বিরুদ্ধে মডেল থানায় একটি ধর্ষণ মামলা রয়েছে।
ওয়ালিউর রহমান সেতুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা হয়েছে। যার মামলা নং-৭ তারিখ ০৪/০৩/২০১৯ইং।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ওয়ালিউর রহমান সেতু দীর্ঘদিন ধরে আলামপুর ও বিশ্ববিদ্যালয় এলাকায় ইয়াবা সাপ্লাই দিয়ে আসছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা