জগন্নাথপুরে ইয়াবা চোলাই মদ ব্যবসায়ী সহ গ্রেফতার ৫

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর থানায় ইয়াবা ও চোলাই মদ ব্যবসায়ী এবং পরোয়ানা ভুক্ত আসামী সহ ৫জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের রানীনগর গ্রামের দুই ভাই মৃত রশিদ মিয়ার ছেলে রাশিদ মিয়া (৪৭) ও সাদেক মিয়া, তারই উল্লাহ ছেলে নজির মিয়া, পৌর শহরের ইকড়ছই গ্রামের দিদার মিয়ার ছেলে সামসুল ইসলাম (২৪)।

জগন্নাথপুর থানার পুলিশ সূত্রে জানা যায়, সোমবার থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূ রশীদ চৌধুরীর দিক নির্দেশনায় থানার এসআই মো. লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ থানা এলাকায় জরুরী ডিউটি ও মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে রানীনগর সাকিনস্থ জনৈক কানন রবি দাস এর বাড়ীর সামনে কাচা রাস্তার উপর হতে সাথে থাকা ৫ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ রাশিদ মিয়া (৪৭), সাদেক মিয়াকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এদিকে থানার এসআই গোলাম ফাত্তাহ মুর্শেদ চৌধুরীর নেতৃত্বে এএসআই শাহজামাল, এএসআই আছছার আহম্মেদ,এসআই আবুল হোসেন, এএসআই শাহীন চৌধুরী সহ একদল পুলিশ পৌরশহরের পশ্চিমবাজারে সুনামগঞ্জ রোডের শাহজালাল এন্ড শাহপরাণ স্টোর এর সামনের পাকা রাস্তার উপর থেকে ১৯ (উনিশ) পিস ইয়াবা সহ সামসুল ইসলাম (২৪)কে গ্রেফতার করেন। উক্ত আসামীর বিরুদ্ধে জগন্নাথপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
এ ছাড়াও এসআই আতিকুল আলম খন্দকারের নেতৃত্বে এতদল পুলিশ জিআর ১৬০/০৯, জিআর ১৫৫/০৯ (জগঃ) এর পলাতক পরোয়ানা ভুক্ত আসামী নজির মিয়াকে গ্রেফতার করেন।গ্রেফতারকৃত আসামীদের গতকাল মঙ্গলবার সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা