ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকচাপায় রিক্সারোহী নিহত।। আহত ২

এম মুজিবুর রহমান:: ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মজলিশপুর গ্রামের সন্নিকটে গতকাল শনিবার সকাল অনুমান সাড়ে ৭টায় রিক্সারোহী যাত্রী তরাজ মিয়ার মর্মান্তিক মৃত্যু,তিনি ওই এলাকার সদরাবাদ গ্রামের মৃত ওয়াকিব উল্লার পুত্র, গুরুতর আহত নিহতের কন্যা শেরপুর আজাদ বখত উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী ইমা আক্তার (১৪) কে মৌলভী বাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর আহত রিক্সা চালক একই উপজেলার পিটুয়া গ্রামের জমির উল্লা(৫৫)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘাতক ট্রাককে আটক করলেও চালক পালাতে সক্ষম হয়।

জানাজায়, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের সদরাবাদ গ্রামের তরাজ মিয়া গতকাল সকালে স্থানীয় বালিকা নামক স্থান থেকে একটি রিক্সা যোগে মহাসড়ক দিয়ে শেরপুর যাওয়ার পথিমধ্যে মহাসড়কের মজলিশপুর নামক স্থানে যাওয়া মাত্রই সিলেটগামী একটি দ্রুতগামী ট্রাক টাঙ্গাইল( ট-১১-০০৯২) রিক্সাকে পেছনের দিকে দ্রুত গতিতে চাপা দিলে রিক্সাটি দুমড়ে মুছড়ে যায়।

এতে রিক্সার যাত্রী তরাজ মিয়া ও তাঁর মেয়ে স্কুলছাত্রী ইমা আক্তার সহ রিক্সাচালক গুরুতর আহত হন। তাদেরকে তাৎক্ষনিক স্থানীয় লোকজনের সহায়তায় হাইওয়ে পুলিশ উদ্ধার করে মৌলভী বাজার সদর হাসপাতালে নিয়ে ভর্তি করলে, সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরই তরাজ মিয়া মৃত্যুর কোলে ঢলে পড়েন। গুরুতর আহত রিক্সাচালক জমির উল্লাকে সেখান থেকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শেরপুর হাইওয়ে থানার ওসি বিমল ভেৌমিক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা