তিনজন একদিকে থাকলে একজন নির্বাচন কমিশনের মতামতের কোনো মূল্য নেই -কাদের

নোয়াখালি থেকে নবিন:: নোয়াখালীর কোম্পানীগঞ্জ-কবিরহাটের বিভিন্নস্থানে ভোট চেয়ে চষে বেড়াচ্ছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ দুপুরে তার এলাকায় শতভাগ বিদ্যুত সম্পন্ন হয়েছে। আর আগামীতে ক্ষমতায় আসলে কোম্পানীগঞ্জ কবিরহাট এলাকায় আর কেউ গৃহহীন থাকবেনা।

তিনি নির্বাচন কমিশন সম্পর্কে বলেন নির্বাচন কমিশন ৫ জনকে নিয়ে গঠিত হলেও ৩ জন একদিকে থাকলেও একজন নির্বাচন কমিশনের মতামতের কোনো মূল্য নেই। সকালে প্রথমে তিনি কবিরহাট নরোত্তমপুর ইউনিয়নের মনিনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক সংক্ষিপ্ত নির্বাচনী সমাবেশে যোগ দেন। এস্থানে এলাকায় উপস্থিত নারী ও পুরুষের কাছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

নির্বাচনী প্রচারকালে তার সাথে উপস্থিত ছিলেন কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারন সম্পাদক ও কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান ও কেন্দ্রীয় কৃষকলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ একে এম জাফর উল্লাহ, জেলা আওয়ামীলীগের সদস্য আলা বকস টিটু এবং গতকাল আনুষ্ঠানিকভাবে যোগ দেয়া ও একাত্বতা যোঘনাকারী জাতীয় পার্টির কবিরহাট উপজেলা সভাপতি এ এস এ শাহকামাল, কবিরজাট পৌরসভাার সাধারন সম্পদক জিল্লুর রহমান বাবলু ও জেলা জাতীয় পার্টির সদস্য ইস্কান্দার মির্জা। এরপর তিনি উক্ত এলাকার আরো কয়েকটি ইউনিয়নে নির্বাচনী সমাবেশে যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা