দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়ায় বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৭ জন যাত্রী নিহত, আহত ৮

রুজেল আহমদ সুনামগঞ্জ::দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া গণিগঞ্জ এলাকায় একটি যাত্রীবাহি লিমন বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৭ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং অপর ৮ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, হলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দূর্বকান্দা গ্রামের ইষ্টু মিয়ার ছেলে মোঃ সাগর মিয়া(১৬),একই গ্রামের ফজল মিয়ার ছেলে মোঃ লিমন মিয়া(১৭), মোঃ আলীর ছেলে মোঃ আফজাল মিয়া(১৭), ও লেগুনার চালক জয়কলস ইউনিয়নের ঘাগলি গ্রামের আলী আকবরের ছেলে মোঃ নোমান(২৮)। তাৎক্ষনিক বাকি নিহত ৩ জনের নাম ও পরিরচয় জানা সম্ভব হয়নি। এ ঘটনায় আহত ৮ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে এরমধ্যে দু’জনকে আশংঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,আজ রোববার সকাল আনুমানিক ৮টায় ঢাকা থেকে লিমন পরিবহণ একটি যাত্রীবাহি বাস দিরাই যাওয়া পথে এবং দিরাই থেকে সুনামগঞ্জে আসার পথে একটি যাত্রীবাহি লেগুনা গাড়ি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের গণিগঞ্জ এলাকায় আসামাত্র লিমন পরিবহন বাস ও লেগুনা গাড়ির মুখোমুখি সংঘের্ষ দুটি বাস পার্শ^বর্তী খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ও জেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা