দোয়ারাবাজারে আলোচিত সেরুজ্জামান হত্যা মামলার পলাতক এক আসামী গ্রেপ্তার

সংবাদদাতা:: দোয়ারাবাজারে উপজেলা বিএনপি নেতা সেরুজ্জামান হত্যা মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামী আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দিকনির্দেশনায়
এএসআই বজলুল করিম,এএসআই সাইদুর রহমান,এএসআই সুমন মিয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিত্বে রবিবার(১৯ জানুয়ারী)রাত ৯.৩০ ঘটিকায় সময় এমরান হোসেন পাপ্পুকে আটক করে।উপজেলার পান্ডারগাও ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।আটককৃত আসামি উপজেলার পান্ডারগাও ইউনিয়নের হরিপদনগর গ্রামের মো:মঈন উদ্দিনের পুত্র এমরান হোসেন পাপ্পু।

পুলিশ জানিয়েছে,এমরান হোসেন পাপ্পু উপজেলার দোহালিয়া ইউনিয়নের সেরুজ্জামান হত্যা মামলার পলাতক আসামি। দোয়ারাবাজার মামলা নং ১২ তারিখ ১৮/০৯/ ২০১৭ ধারা ৩৪১/ ৩০২/ ৩৪ পেনাল কোড জি আর ১৪২/ ১৭ মামলার পলাতক আসামি।

উল্লেখ্য ২০১৭ সালের সেপ্টেম্বর মাসের ১৮ তারিখ সকাল সাড়ে ৯ টায় নিহত বিএনপি নেতা সেরুজ্জামান তার ছাতকের বাসা থেকে দোহালীয়াবাজার ব্যাবসায়ী প্রতিষ্ঠানে আসার পথে চৌমুনী পয়েন্টে মাসুক মিয়া তার ভাই ও তার সাথে থাকা সংঘবদ্ধ একটি দল সেরুজ্জামানকে সিএনজি থেকে নামিয়ে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। গোরেশপুর গ্রামের নিহত সেরুজ্জামানের ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছিলেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো:আবুল হাশেম গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামীকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃত আসামীকে সোমবার সকালে আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা