নবীগঞ্জে অগ্নিকান্ডে দু’টি দোকান পুড়ে ছাই ॥ ২০ লাখ টাকার ক্ষতি

সংবাদদাতা::নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ জে কে হাইস্কুল মার্কেটে গতকাল শুক্রবার ভোর রাতে এক ভয়াবহ অগ্নিকান্ডে এক মালিকের দু’টি দোকান সম্পুর্ণ ও অপর ৩টি দোকান আংশিক ক্ষতি গ্রন্থ হয়েছে। খবর পেয়ে নবীগঞ্জ দমকল বাহিনী ঘটনাস্থল এসে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডের সময় আশপাশের বাসাবাড়ি ও ব্যবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়েন। অনেকেই নিজ নিজ দোকান থেকে মালামালা অন্যত্র সরিয়ে নেয়া হয়। এতে অনেক ব্যবসায়ীর বিপুল পরিমান ক্ষতি সাধিত হয়।

সুত্রে জানাযায়, ওই সড়কের ব্যবসায়ী হারুন মিয়া মেশিনারীর দোকান ঘর শুক্রবার ভোর রাত ৫ টার দিকে থেকে শর্ট সার্কিট আগুনের সুত্রপাত্র ঘটে। মুহুর্তের মাঝে আগুনের লিলিহান শিখা দোকান ঘরের চতর্ুূর দিকে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন প্রাণপন চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে খবর পেয়ে নবীগঞ্জ দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে এসে এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনেন। তার আগেই ব্যবসায়ী হারুনুর রশীদের মেশিনারী দোকান ছাই হয়ে যায়। এ সময় দোকানের ভিতরে থাকা একটি টমটমও পুড়ে ছাই হয়েছে। তার মালিকানা অপর আরেকটি দোকান আংশিক ক্ষতিগ্রস্থ হয়। অগ্নিকান্ডে হারুনুর রশীদ এর প্রায় ২০ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ী হারুনুর রশীদ। অন্যান্য ব্যবসায়ীদের প্রায় ৫০ হাজার টাকা ক্ষতি হয়েছে বলে সুত্রে জানাগেছে।
ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো: ইউনুছ আলী সত্যতা নিশ্চিত করে জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে আগন নিয়ন্ত্রন করি। এঘটনায় কোন হতাহত হয়নি । অগ্নিকান্ডে প্রায় ৫লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে। বিদ্যুতের সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে তিনি জানান।
খবর পেয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী প্রতিষ্টান পরিদর্শন করেছেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন, নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ ও আওয়ামীলীগ নেতা এটিএম সালাম, ওসি (অপারেশন) নুরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা