নবীগঞ্জে কালো টাকা ছড়ানোর দায়ে জাপা নেতা মুরাদকে ১ মাসের কারাদন্ড

নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা: নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন ও কালো টাকা ছড়ানোর দায়ে নবীগঞ্জ পৌর জাপার সাধারণ সম্পাদক মুরাদ আহমদকে ১মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাউল গণি ওসমানী নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে মুরাদ আহমদকে ১মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ।

এর-আগে শনিবার দিবাগত গভীর রাতে নবীগঞ্জ থানার একদল পুলিশ নবীগঞ্জ শহরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা যায়, জাপা নেতা মুরাদ আহমদ গভীর রাতে জাপার প্রার্থী আতিকুর রহমান আতিকের পক্ষে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে নানা অপতৎপরতা ও কালো টাকা ছড়ানোর অভিযোগে শহরের নতুন বাজার মোড় থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে হাজির করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সাজা প্রদান করা হয় ।

এব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাউল গণি ওসমানী বলেন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে রাত দেড়টায় লিফলেটের সাথে কালো টাকা বিতরণ করে নির্বাচনী প্রচারনা চালানোর দায়ে তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে এবং তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা