নবীগঞ্জে গার্মেন্টস কর্মীকে ধর্ষনের চেষ্টায় থানায় মামলা

নবীগঞ্জ সংবাদদাতা:: নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে সন্ধায় এক পোষাক গার্মেন্টস কর্মী শ্রমিককে ধর্ষণের চেষ্টার ঘটনায় ৩ জনের নাম উল্লেখ করে বুধবার রাতে নবীগঞ্জ থানায় ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই মাজহারুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন।

মেয়েটির মা জানান,তার মেয়ে বিগত ৫ মাস ধরে আউশকান্দি জেআইসি স্যুট লিঃ পোষাক গার্মেন্টসে শ্রমিকের কাজ করে আসছে। সে ঘটনার দিন সোমবার সন্ধায় গার্মেন্টস ছুঠির পর বাড়ি ফেরার পথিমধ্যে রুদ্রগ্রাম-নবীগঞ্জ সড়কের মাঠ বনগাঁও গ্রাম এলাকায় পৌঁছা মাত্র ওই গ্রামের মাহমদ মিয়া, আহাদ মিয়া,বক্কর মিয়া তার পথরোধ করে সিএনজিতে জোর পূর্বক তুলে সঙ্ঘবদ্ধ ভাবে ধর্ষণের উদ্দেশ্যে বিভিন্ন অশ্লীল শব্দ ব্যবহার করে জোরপূর্বক গাড়ীতে তোলার চেষ্টা চালায় । এক পর্যায়ে মেয়েটি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জোরপূর্বক ধরে রাস্তার পাশে ধান ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় সে শোর চিৎকার চেঁচামেচি শুরু করলে এ সময় ধর্ষনের চেষ্টাকারীরা পথচারী ও তার মায়ের উপস্থিতি টেরপেয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন ও মেয়ের মা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। এ ঘটনার পর থেকে আতংকে সে গার্মেন্টসে যাওয়া আসা বন্ধ করে দিয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ ধানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন জানান,ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ভিকটিমের মা ৩জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। দায়েরকৃত অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে থানায় মামলা রেকর্ড করা হয়েছে এবং আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা