নবীগঞ্জে বই মেলার উদ্বোধন করলেন এমপি মিলাদ গাজী

নবীগঞ্জ(হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা :আনন্দ-মুখর পরিবেশ ও বিপুল উৎসাহ-উদ্দীপনায় মধ্য দিয়ে নবীগঞ্জে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে অমর একুশে গ্রন্থবই মেলা-২০২৩ শুরু হয়েছে।রোববার সকালে পৌরসভা পরিষদে মাঠে আনুষ্ঠানিক ভাবে পৌরসভার আয়োজনে ৩ দিন ব্যাপী এ মেলার উদ্বোধন করেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ায়,ওসি (অপারেশন)আব্দুল কাইয়ূম,সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, কালিয়ারভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান এমদাদুল হক,নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম এ আহমেদ আজাদ,সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া,সাবেক সাধারণ সম্পাদক মহিবুর রহমান তছনু, কাউন্সিলর নানু মিয়া,যুবরাজ গোপ,কবির মিয়া,সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারজানা মিলন পারুল,নাজমা বেগম,সাংবাদিক সাগর মিয়া প্রমুখ।

এ সময় অতিথিরা সংগীত বাজিয়ে জাতীয় পতাকা ও পৌর সভার আয়োজনের বই মেলার লগো উত্তোলন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করেন। প্রধান অতিথিসহ অথিতিরা বিভিন্ন স্টল পরিদর্শন করেন এবং গ্রন্থ মেলার স্ব পরিবারের এসে বেশি বেশি বই পড়তে ও কিনতে সকলের শ্রেনী পেশার লোকজনকে আমন্ত্রন জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা