নবীগঞ্জে শীতবস্ত্র ও কাপড় বিতরণ

এম এস লিমন:: নবীগঞ্জ উপজেলার রাইয়াপুর কান্দিবাড়ির যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক আবরুছ মিয়া এন্ড আকলু মিয়া ফাউন্ডেশনের সভাপতি মোঃ আব্দুল আওয়াল (আরজু মিয়া) ও সাধারণ সম্পাদক আফজল মিয়ার উদ্যোগে কুর্শি ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ২শতাদিক অসহায় হতদরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র শাড়ি কাপড় ও খাবার বিতরণ করা হয়েছে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের শুরুতেই কান্দি বাড়ির প্রয়াত মুরুব্বীয়ানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন, রাইয়াপুর বড় বাড়ি জামে মসজিদের ইমাম মাও. মোশাহিদ আলী।

নবীগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আলী হাছান লিটনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন,বাংলাদেশ ছাত্রলীগ নবীগঞ্জ উপজেলা শাখা সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, রাইয়াপুর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ-সভাপতি ও শিক্ষা অনুরাগী মোঃ কাওছার কবির, কুর্শি ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ নজরুল ইসলাম, তালুকদার মইনুল, সাংবাদিক বাছির আহমেদ সেলিম, মোঃ আব্দুল কাদির, ইউনিয়ন ছাত্রলীগের নেতা মুকুল আহমেদ, শাকিল আহমেদ, দুদু মিয়া, আকাবীর, মোঃ বাবু মিয়া প্রমুখ।

উল্লেখ্য, রাইয়াপুর গ্রামেন যুক্তরাজ্য প্রবাসী মোঃ আব্দুল আওয়াল (আরজু মিয়া) এলাকার গরীব দুঃখি ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার হাত বাড়িয়ে মানুষের কল্যাণে কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা