নবীগঞ্জে স্বামীকে খুন করে প্রতিপক্ষকে ফাঁসাতে ১০ লাখ টাকার প্রস্তাব।। সংবাদটি সত্য নয়।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ:

নবীগঞ্জে স্বামীকে খুন করে প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীকে ১০লক্ষ টাকার প্রস্তাব। তোলপার সৃষ্টি শিরোনামে গত ৮ আগস্ট সোমবার দৈনিক তরফ বার্তা পত্রিকাসহ বিভিন্ন স্থানীয় ও অনলাইন পোর্টাল পত্রিকায় ভিন্ন ভিন্ন শিরোনামের সংবাদটি আমার দৃষ্টি গোছর হয়েছে। যা মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। সংবাদের প্রতিবাদ করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী মজলু হোসেন শ্রাবন,সাবেক ইউপি সদস্য সাফু আলম ও আওয়ামীলীগ নেতা আলকাই।

সংবাদে বলা হয়েছে নবীগঞ্জ উপজেলা ইনাতগঞ্জ ইউনিয়নের প্রজাতপুর গ্রামের মমিনা বেগমের বক্তব্য অনুযায়ী শ্রাবন,সাফু ও আলকাই তার স্বামীকে খুন করলে ১০ লক্ষ টাকা দেবার প্রস্তাব দেন। এটা কিভাবে সম্ভব। গ্রামে দু’পক্ষের বিরোধ রয়েছে। আর এ বিরোধে আমাদের জের ধরে মিথ্যা গুজব রটানো রহশ্যজনক। প্রবাসী শ্রাবনের বক্তব্য, আমি দীর্ঘ দিন যাবত যুক্তরাষ্ট্রে বসবাস করে আসছি। আমরা যারা প্রবাসী দেশে যাই মা মাটির টানে। আমরা রেমিটেন্স পাঠিয়ে দেশকে এগিয়ে নিয়ে যেথে চাই। কিন্ত এ ধরনের ষড়যন্ত্রে আমি শংকিত। এমন কাল্পনিক ঘটনার জন্ম দিলে ভবিশ্যতে প্রবাসীরা দেশে যাওয়ার আগ্রহ ও হারিয়ে ফেলবে।

সংবাদে আরো বলা হয়েছে মমিনা বেগম বিষয়টি চেয়ারম্যান নোমান হোসেনকে জানালে তিনি মামলা করার পরামর্শ দেন। আমাদের বক্তব্য হলো একজন চেয়ারম্যান হিসেবে বিষয়টি নিরপেক্ষ তদন্ত করে সত্য মিথ্যা জানা। তিনি সেটা না করে মামলার পরামর্শে দিলেন। এটা দু:খজনক।

একটি কুচত্রুী মহল উদ্দেশ্য মূলকভাবে আমাদের নাম জড়িয়ে মান সম্মান ক্ষুন্ন করে হয়রানি করার চেষ্টা করছে। এতে কেউ বিভ্রান্ত হবেননা।

আমরা সংশ্লিষ্ঠ আইন-শৃঙ্খলা বাহিনী কর্তৃক সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করে অপরাধীকে আইনের আওতায় আনার জোর দাবী জানাই। পাশাপাশি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
পক্ষে
সাফিজুল ইসলাম
গ্রামঃ মস্তফাপুর দক্ষিণ গ্রাম
ইনাতগঞ্জ, নবীগঞ্জ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা