নোয়াখালীতে গৃহহীন ১০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমির দলিল হস্তান্তর

নুরুন্নবী নবীন, নোয়াখালী জেলা প্রতিনিধি:নোয়াখালী সদর উপজেলার কালাদরাফে গৃহহীন ১০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকতার মাধ্যমে জমির দলিল হস্তান্তর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ। এই নিয়ে নোয়াখালী সদর উপজেলা বিভিন্ন ইউনিয়নে ৩৭টি গৃহহীন পরিবারকে ঘর হস্তান্তর করা হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার মমিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজুল হক, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জহিরুল ইসলাম, সদর উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাঈমা নুসরাত জাবীন ও সদর উপজেলা ইঞ্জিনিয়ার আবুল মনসুর। এছাড়া উপহারের ঘর ও জমির দলিল পাওয়া গৃহহীন ১০টি পরিবারের সদস্যরাসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউএনও জানান, নোয়াখালী সদরে মোট ৪৩৫টি গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেয়ার লক্ষ্যমাত্রা রয়েছে। আজকের এ ১০টিসহ ইতোমধ্যে মোট ৩৭টি পরিবারকে ঘর উপহার দেয়া হয়েছে।

এর আগে ১১টায় ভার্স্যুয়ালি প্রধানমন্ত্রী সারা দেশে গৃহহীনদের মধ্যে ঘর ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন।

নোয়াখালী, ২৬.০৪.২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা