নোয়াখালীতে একরামুল করিম চৌধুরী এমপিকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করেছে নোবিপ্রবির শিক্ষার্থীরা

নোয়াখালী থেকে নবীন::নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আবাসন সংকট,খাবার ও যাতায়াতের জন্য বাস সুবিধা দেওয়ার জন্য বিশেষ ভূমিকা রাখায় নোয়াখালী-৪ সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপিকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন বিশ^বিদ্যালয় নবাগত শিক্ষার্থীরা।

মঙ্গলবার (৬নভেম্বর) বিকেলে নোয়াখালী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এ সম্মাননা প্রদান ও ফুলের শুভেচ্ছা জানানো হয়। এ সময় জেলা আওয়ামীরীগের সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম,জেলা আওয়ামীলীগ সদস্য মাহমুদুর রহমান জাবেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, জেলা যুবলীগের আহবায়ক বাবু ইমন ভট্ট্র, যুগ্ন আহবায়ক একরামুলহক বিপ্লব ও জেলা ছাত্রলীগ ও বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় এমপি একরামুল করিম চৌধুরী শিক্ষার্থী ও দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেন এবং আগামী সংসদ নির্বাচনে নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ব ভাবে কাজ করার আহবান জানান।

উলেলখ্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের্ তিন দিনব্যাপী ভর্তি পরীক্ষা চলাকালে এমপি একরামুল করিম চৌধুরীর নির্দেশে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আবাসন, খাবার ও যাতায়াতের জন্য বাসের ব্যাবস্থাকরা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা