নোয়াখালীতে ২১’শ গরীব পরিবারের পাশে বসুরহাট পৌর মেয়র

নবীন,  নোয়াখালী প্রতিনিধিঃ   
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রানঘাতী করোনাভাইরাস আতংকে সরকারি নির্দেশনায় সবকিছু বন্ধ থাকায় সাময়িক বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ। আর এরকম ২১’শ পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।
বৃহস্পতিবার দুপুরে প্রথম দফায় বসুরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডে ৫শ পরিবারের মাঝে ওয়ার্ড কাউন্সিলরদের মাধ্যমে চাল, ডাল, তেল, লবণ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেন। দ্বিতীয় দফায় ৮টি ইউনিয়নে আরও ১৬শ পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। দুপুরে ত্রাণ বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ।
মেয়র আবদুল কাদের মির্জা বলেন, নিন্ম আয়ের মানুষ, দিন মজুর ও খেটে খাওয়া পরিবারগুলো কোন দলের নয়। দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া আমাদের দায়িত্ব।
এছাড়া সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং সরকারের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী আসার আভাস দিয়ে আবদুল কাদের মির্জা বলেন, অসহায় গরীবদের কথা চিন্তা করে এ কার্যক্রম অব্যহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা, ওসি মো. আরিফুর রহমান, ওসি তদন্ত রবিউল হক, বসুরহাট পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আবদুস সাত্তার, সকল কাউন্সিলর গন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা