নোয়াখালীর সুবর্নচরে ২ ইউনিয়নে ভোটগ্রহন অনুষ্ঠিত।

নুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সুবর্নচর উপজেলার চরজব্বর ও চরজুবলি ইউনিয়নে বিপুল সংখ্যক ভোটারের উপস্থিতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত।

সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালট পেপারের মাধ্যমে এ ভোট গ্রহণ চলবে। ভোটকেন্দ্র গুলোতে পুরুষ ভোটারের পাশাপাশি নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষ্যণীয়।

জেলা নির্বাচন কর্মকর্তার তথ্যমতে, দুই ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৫ জন, সাধারণ সদস্য পদে ৫৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। দুটি ইউনিয়নের মোট ভোটার রয়েছেন ৭১৬১৯ জন।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন করার লক্ষে ২ ইউনিয়নের ২৩ টি ভোট কেন্দ্রে ৬০০ জন পুলিশ, ৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ৩ জন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৮টি মোবাইল টিম, আনসার, র‍্যাব ও বিজিবি সদস্যসহ মোট ১ হাজার ১০০ জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

ভোট গ্রহণ চলাকালে বহিরাগত সন্ত্রাসী, ভিন্ন কেন্দ্রের ভোটার ও কেন্দ্রে বিশৃঙ্খলাকারীদের কঠোর হস্তে দমন করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্দেশ দেয়া হয়েছে। কেন্দ্রে নির্বাচনে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা