নোয়াখালীর সোনাইমুড়ীতে হত্যার ঘটনায় পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

নুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে সৎ মা কর্তৃক চাঞ্চল্যাকর আব্দুল্লাহ আল নাফিজ হত্যার ঘটনায় ৮ ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার ও রহস্য উদ্ঘাটন করেছে থানা পুলিশ।

এ বিষয়ে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে নোয়াখালী জেলা পুলিশ সুপার মো: সহিদুল ইসলাম প্রেস ব্রিফিং এ জানান, উপজেলার দক্ষিন আবিরপাড়া গ্রামের জাফর আহম্মেদ এর ছেলে ওমর ফারুক এর প্রথম স্ত্রী নুর নাহারের সাথে ডিভোর্স হয়। পরবর্তীতে ফারুক নুর জাহান নুপুর নামে এক মহিলাকে বিবাহ করে। ওমর ফারুকের ১ম স্ত্রীর ছেলে আব্দুল্লাহ আল নাফিজ এতিম খানা থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাড়ীতে এলে গত ৭ আগষ্ট দুপুরে সৎ মা তাকে হত্যা করে ঘরে শুয়ে রাখে। রাত সাড়ে ৮ টার দিকে তার পিতা ওমর ফারক ছেলেকে ঘুম থেকে জাগাতে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে তার রুমে গিয়ে খাটের উপর নাফিজের লাশ দেখতে পায়।

এ ঘটনায় নিহতের পিতা ওমর ফারুক হত্যার অভিযোগে সোনাইমুড়ী থানায় ১টি মামলা দায়ের করে। পরে ৮ আগষ্ট সকাল সাড়ে ৯ টার দিকে হত্যার অভিযোগে সৎ মা নুপুরকে গ্রেফতার করে থানা পুলিশ। এ সময় ঐ ঘর থেকে হত্যায় ব্যবহৃত ১টি বালিশ, ১ টি কাঁথা, ফ্লোর ক্লিানার ১ বোতল ভিক্সল সহ প্রয়োজনীয় আলামত উদ্ধার করা হয়।

আদালতে সৎ মা নুপুরকে সোপার্দ করলে ১৬৪ ধারা মতে স্বীকার উক্তি মূলক জবানবন্দীতে সে খুন করার দায় স্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা