পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আইনশৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি:- ২৪ জুন শনিবার দুপুরে হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের অত্র জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলি’র সভাপতিত্বে আইনশৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় হবিগঞ্জ জেলার কুরবানী পশুর হাট, বাজার, মার্কেটসমূহের আইন শৃংখলা পরিস্থিতি ও ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ সংক্রান্ত বিস্তারিত আলোচনা করা হয়। এতে, সভায় আগত প্রতিনিধিগণ বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন।

পুলিশ সুপার তাঁর বক্তব্যে বলেন, পশুর হাটের ইজারাদার ও মার্কেট কমিটির প্রতিনিধিগণকে মার্কেটগুলোতে প্রয়োজনীয় সংখ্যক সিসি ক্যামেরা লাগানোর জন্য আহবান জানান। পাশাপাশি মার্কেট সংলগ্ন এলাকায় টহল টিম বাড়ানোর জন্য থানার অফিসার ইনচার্জদের নির্দেশনা প্রদান করেন। কুরবানী পশুর হাটগুলোতে প্রয়োজনীয় সংখ্যক পুলিশী নিরাপত্তামূলক ব্যবস্থা রয়েছে বলেও তিনি জানান। এমন কি অজ্ঞান পার্টি/মলম পার্টি’র কবলে যেন কেউ না পড়ে সে ব্যাপারে গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে। আইন শৃংখলা বিষয়ক তথ্য দিয়ে হবিগঞ্জ জেলা পুলিশকে সহযোগীতা করার জন্য উপস্থিত সকলকে অনুরোধ করেন।

এতে, উপস্থিত ছিলেন, হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ শামসুল হক,
অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খলিলুর রহমান, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) নির্মলেন্দু চক্রবর্তী, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) তোয়াহা ইয়াছিন হোসেন।
উল্লেখ্য যে, হবিগঞ্জ জেলার ৯টি থানার অফিসার ইনচার্জগণসহ হবিগঞ্জ জেলার বিভিন্ন পশুর হাটের ইজারাদার ও মার্কেট কমিটির প্রতিনিধিগণে অবগত করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা