ভৈরবে গাজাঁ ভতি প্রাইভেটকারসহ চালক আটক

জামাল মিয়া,ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ॥ ভৈরবে গাজাঁ ভর্তি প্রাইভেটকার সহ চালককে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা । আজ সোমবার সকালে প্রাইভেটকারটিকে পিছনে ধাওয়া করে ভৈরব ষ্টেডিয়াম এলাকা থেকে আটক করে । এ সময় প্রাইভেটকারটিতে তল্লাশি করে ৫৬ কেজি গাজাঁ উদ্ধার করে চালক মোহন মিয়াকে আটক করা হয় । এছাড়াও গাজাঁ বিক্রির নগদ ১০ হাজার টাকা ও প্রাইভেটকারটি জব্দ করেছে র‌্যাব । এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছে ।

সোমবার দুপুরে ভৈরব র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ক্যাম্পের ইনচার্জ ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের সংবাদ সম্মেলনে জানান, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে সিমান্ত এলাকা থেকে গাজাঁ সংগ্রহ করে হবিগঞ্জ থেকে ময়মনসিংহের বিভিন্ন জায়গায় পাচার করে আসছে । এরই ধারাবাহিকতায় র‌্যাব জানতে পারে মাদক ব্যবসায়ী চক্রটি হবিগঞ্জ থেকে একটি সাদা রঙের প্রাইভেটকারে করে গাজাঁ নিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছে । এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব -১৪ ভৈরব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার ও ইনচার্জ রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ও ক্যাম্পের এডি চন্দন দেবনাথের নেতৃত্বে র‌্যাব আজ ভোর সাড়ে ৫টার দিকে অভিযানে যায় । পরে র‌্যাব ব্র্যক্ষণ বাড়িয়া থেকে প্রাইভেটকারটিকে পিছু ধাওয়া করে ভৈরব নাটালের মোড়ে প্রাইভেটকারটিকে থামতে সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে ময়মনসিংহের উদ্দ্যেশ্যে যেতে থাকে । পরে র‌্যাব প্রাইভেটকারটির পিছু ধাওয়া করে ভৈরব ষ্টেডিয়াম এলাকা থেকে আটক করে ।

র‌্যাব আরো জানায় আটককৃত গাজাঁর মূল মালিক জনৈক মিন্টু চৌধুরী । মাত্র ৭ হাজার টাকায় ভাড়ার মাধ্যমে চালক হবিগঞ্জ থেকে উক্ত গাজাঁ ময়মনসিংহে পৌছে দেয়ার কথা ছিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা