ভৈরবে নির্বাচনী জনসভায় নৌকায় ভোট চাইলেন পাপন

মোঃ জামাল মিয়া ভৈরব প্রতিনিধি:: ভৈরব আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিসিবি সভাপতি ও স্থানীয় সাংসদ নাজমুল হাসান পাপনের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে । শিমুল কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে  শুক্রবার বিকালে শিমুল কান্দি হাই স্কুল মাঠে আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নাজমুল হাসান পাপন নৌকায় ভোট চেয়ে বলেন বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের কাছে স্বীকৃত ।

বিশেষ করে নতুন প্রজন্মের জন্য আনন্দের খবর ডিজিটাল বাংলাদেশ তাই নতুন প্রজন্ম ভুল করবেনা নতুন প্রজন্ম দেশকে ভালোবাসে তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে নৌকায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় নিয়ে যাবে । পাপন আরো বলেন । ২১শে আগষ্ট তারা নারী নেত্রী শহীদ আইভি রহমানকে হত্যা করেছে । শেখ হাসিনাকে তারা হত্যার জন্য ২২ বার হামলা চালিয়েছে তারা যখন ক্ষমতায় ছিলেন তারা বঙ্গবন্ধু, জাতীয় ৪ নেতাসহ আওয়ামীলীগের অনেক নেতাকর্মীকে হত্যা করেছে বিগত বিএনপি সরকারের আমলে ভৈরব-কুলিয়ারচরের কোন উন্নয়ন হয়নি তারা আওয়ামীলীগকে চিরতরে নিশ্চিহ্ন করতে চেয়েছিল ।

তারা ক্ষমতায় থাকাকালীন মানুষ হত্যা,লুট-পাট ও টাকা চুরি করে বিদেশে পাচার করেছে ।তারা বিদ্যুৎ এর খাম্বার ব্যাবসা করে ৭০ হাজার কোটি টাকা লুট করেছে তারা এখন ২১ শে আগষ্টের গ্রেনেড হামলার আসামিদের বাচাঁতে ভোট চায় । তারা ক্ষমতায় গেলে আবারো হত্যা ,লুট-পাট করবে । তাই ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় এনে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান । জনসভায় বিএনপি’র শতাধিক নেতাকর্মী বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা