সরকার দেশকে একটি উন্নত দেশে নির্মাণ করেছে-মন্ত্রী শাহাব উদ্দিন 

হাবিবুর রহমান জুড়ী প্রতিনিধি::মৌলভীবাজারের জুড়ীতে মসজিদ মন্দিরের চেক ও বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীদের মধ্যে ভাতা বিতরণের লক্ষ্য উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ শনিবার দুপুরে উপজেলা হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ বন ও জলবায়ু মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন ।অনুষ্ঠানে পরিবেশ বন ও জলবায়ু মন্ত্রী বলেন, আমাদের সরকার প্রতি বছর বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা প্রদান সহ প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি ভাতা চালু করেছে।সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ১৬২ ধরনের সুযোগ সরকার করে রেখেছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমদ, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বদরুল ইসলাম,  কেন্দ্রীয় যুবলীগ নেতা এড. সিরাজুল ইসলাম,  জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম সরদার, জায়ফরনগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মাসুম রেজা, পশ্চিম জুড়ী ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাস, আওয়ামীলীগ নেতা ইমরুল ইসলাম, জুড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এড আব্দুল খালিক পিপি, জুড়ী উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, সাধারন সম্পাদক শেখরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল মতিন, সদর ইউপি যুবলীগের সভাপতি আবুল খায়ের সাইমন, যুবলীগ নেতা জহিরুল ইসলাম, ইকবাল খান প্রমূখ।

মন্ত্রী আরো বলেন,  সরকার এ দেশকে একটি উন্নত দেশে নির্মাণ করেছে। এ উপজেলায় ২২৪ টি গৃহ নির্মাণ করে দিয়েছে।  এদেশে কোন লোক থাকবে না গৃহহীন। সরকার এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে।

পর্যায়ক্রমে সবাইকে গৃহ নির্মাণ করে দেয়া হবে। মন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দেশবাসীর প্রতি দোয়া কামনা করেন। মন্ত্রী চলমান সড়ক উন্নয়ন কাজের গুনগুত মান সহ সার্বিক তদারকি করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি নির্দেশ দেন। মসজিদ মন্দিরের চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

অনুষ্ঠান শেষ মন্ত্রী জুড়ী উপজেলার বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতার ৭০৭৪ জনের মধ্যে চেক বই বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা