সুনামগঞ্জ -৫ আসনে লাঙ্গলকে বিজয়ী করার আহবান মনোনয়ন বঞ্চিত জাপানেতা জাহাঙ্গীর আলমের

এনামুল কবির (মুন্না) দোয়ারাবাজার প্রতিনিধি ::সুনামগঞ্জ -৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনে লাঙ্গল প্রতীককে বিজয়ী করার আহবান জানিয়েছেন একই আসনের মনোয়ন বঞ্চিত জাপানেতা আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম। জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম দীর্ঘদিন যাবৎ জাতীয় পার্টির মনোয়ন প্রত্যাশী হিসেবে মাঠে সরব ছিলেন। খোদ জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ থেকে শুরু করে পার্টির হাইকমান্ডেও যোগাযোগ রেখেছিলেন তিনি। মনোয়নও সুনিশ্চিত অনেকটাই। কিন্তু শেষ পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যান অসুস্থতা ও সিএইচ এমে ভর্তিসহ নানান নাটকীয়তায় জাপা নেতা জাহাঙ্গীর আলমের বদলে সুনামগঞ্জ -৫ আসনে জাতীয় পার্টির মনোয়ন পান সাবেক এমপি আব্দুল মজিদ পুত্র এডভোকেট নাজমুল হুদা হিমেল।

মনোয়ন বঞ্চিত হয়ে অভিমানে দীর্ঘদিন নিরব থাকলেও এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন জাপা নেতা জাহাঙ্গীর আলম। সোমবার দুপুরে তার নিজস্ব ফেসবুক আইডিতে এরশাদের সাথে ছবি সম্বলিত এক পোস্টে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে তিনি বলেন, “জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী হিসেবে আমি দীর্ঘদিন যাবৎ মাঠে সক্রিয় ছিলাম, কাজ করেছি এবং জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদসহ পার্টির হাইকমান্ডে সাথে যোগাযোগ রেখেছি। তাদের সার্বিক দিক নির্দেশনাও মেনে চলেছি। দলের বৃহত্তর স্বার্থে ত্যাগ শিকার করতে হয়। সুনামগঞ্জ -৫ আসনে আমি লাঙ্গলের মনোয়ন পায়নি। তাতে আমি জাতীয় পার্টির প্রতি ক্ষুব্ধ নই, হতাশ নই। পল্লীবন্ধু এরশাদ, লাঙ্গল আর জাতীয় পার্টির সাথে আমার আবেগ, ভালোবাসা জড়িত। যেকারণে শুধু নিছক এমপি হওয়ার জন্য জাতীয় পার্টির রাজনীতি করিনি।

যদি কেউ এই ধারণা করে থাকেন তবে সেটা ভুল। আমি পল্লীবন্ধু এরশাদকে ভালোবেসে জাতীয় পার্টিতে আছি, ছিলাম ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকবো। পল্লীবন্ধু এরশাদের সান্নিধ্য পেয়েছি, ভালোবাসা পেয়েছি এটাই জাতীয় পার্টির রাজনীতিতে আমার সবচেয়ে বড় পাওয়া, সবচেয়ে বড় শান্তনা। যেহেতু আমরা এরশাদকে ভালোবাসি, জাতীয় পার্টি এবং লাঙ্গলকে ভালোবাসি সেহেতু আমার সকল শুভাকাঙ্ক্ষী, অনুসারী এবং রাজনৈতিক সহকর্মীসহ সবার প্রতি অনুরোধ থাকবে সবকিছু ভুলে সুনামগঞ্জ -৫ আসনের জাতীয় পার্টির মনোনীত তরুণ সংসদ সদস্য প্রার্থী, আমার স্নেহাশিস এডভোকেট নাজমুল হুদা হিমেল -কে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জয় যুক্ত করুন। লাঙ্গল জিতলে জিতবেন এরশাদ, জিতবে জাতীয় পার্টি। সবার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি। ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।”

তবে এব্যাপারে জাপা নেতা জাহাঙ্গীর আলমের সাথে মোবাইলে যোগাযোগ করা সম্ভব হয়নি। উল্লেখ্য, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমেরর সামাজিক ভাবে ব্যাপক পরিচিতি রয়েছে। সুনামগঞ্জের ছাতকে জাবা মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টার নামে একটি প্রাইভেট হাসপাতালও রয়েছে তার। এছাড়া সাপ্তাহিক সীমান্ত কন্ঠ নামে একটি পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও প্রকাশকও তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা